বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

‘আমরা মেয়েরা অনেক বেশি আবেগপ্রবণ’

‘আমরা মেয়েরা অনেক বেশি আবেগপ্রবণ’

স্বদেশ ডেস্ক:

অপরুপা অর্পা কিন্তু শুধু দেখতেই সুন্দর না, মানুষটাও ভীষণ নরম মনের। মুহূর্তেই সে আপন করে নিতে জানে। কিন্তু এত কিছুর পরেও অর্পা কী স্বপ্নের জীবন খুঁজে পেল? যাকে অবলম্বন করে স্বপ্ন সাজাতে চাইল, সে কি তাকে শেষ পর্যন্ত আগলে রেখেছিল? এসব প্রশ্নের উত্তর জানা যাবে আগামী ঈদে, ‘প্রহেলিকা’র গল্পে।

জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী জানান, ‘প্রহেলিকা’ একটি গল্প প্রধান সিনেমা। এই সিনেমা দাঁড়িয়ে আছে কিছু চরিত্রের প্রাপ্তি, অপ্রাপ্তি আর নিয়তির ইচ্ছের ওপর। এক অপূর্ব সুন্দরী অর্পার জীবনের চাওয়া পাওয়ার হিসেব-নিকেশের টানাপোড়নে যে রহস্যের ধূম্রজাল তৈরি হয়েছে, তাই ধারণ করেছে ‘প্রহেলিকা’।

চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’য় অপরুপা অর্পা চরিত্রে অভিনয় করেছেন শবনম বুবলী। তার দেখা মিলবে আগামী ঈদে। আর তার বিপরীতে আছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। তিনি অভিনয় করেছেন মনা চরিত্রে। গল্পে উঠে আসবে, মনা-অর্পার প্রেমকাহিনি। যার দেখা মিলবে আগামী ঈদে।

সিনেমাটি প্রসঙ্গে বুবলী বলেন ‘এই ছবির পুরো জার্নিটা ছিল আমার জন্য বেশ রোমাঞ্চকর। আমরা মেয়েরা অনেক বেশি আবেগপ্রবণ, অনেক বেশি ভালোবাসা চাই, ভালোবাসতে চাই। যে মানুষটাকে ভালোবেসেছি তাকে আঁকড়ে ধরে থাকতে চাই। তাকে সম্মান দিয়ে তার বলা না বলা কথা, তার পাশে থাকা, জীবন সুন্দর করার গল্পটাই ‘প্রহেলিকা’র। এই ছবির সব থেকে বড় শক্তি এর গল্প। আশা কির, এটি দর্শকদের অনেক ভালো লাগবে।’

উল্লেখ্য, রঙ্গন মিউজিক প্রযোজিত ‘প্রহেলিকা’ সিনেমাটি প্রযোজনা করেছেন জামাল হোসেন। এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পান্থ শাহরিয়ার। সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ, শবনম বুবলী, নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত আলী, সাবিহা জামান, শ্যামল জাকারিয়াসহ অনেকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877